ময়মনসিংহে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন

ময়মনসিংহ প্রতিনিধি:

Date: মঙ্গলবার, মার্চ ২৬, ২০২৪
news-banner
২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালি জাতির সবচেয়ে গৌরবের দিন, পরাধীনতার শৃঙ্খল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন। দীর্ঘ পরাধীনতার শৃঙ্খল ভেঙে ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মাঝে স্বাধীন রাষ্ট্র গঠনের লক্ষ্যে স্বাধীনতার ডাক দিয়েছিলেন স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

ময়মনসিংহে ২৬শে মার্চের সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও স্বাধীনতা স্তম্ভে ফুল দেওয়ার মাধ্যমে শুরু হয় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন।

দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, ময়মনসিংহ এর নেতৃত্বে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারী স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৮টায় শুরু হয় কুচকাওয়াজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উম্মে সালমা তানজিয়া,বিভাগীয় কমিশনার, ময়মনসিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোঃ শাহ্ আবিদ হোসেন, বিপিএম (বার),পিপিএম, ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ,মাছুম আহাম্মেদ ভূঁঞা,বিপিএম,পিপিএম,পুলিশ সুপার, ময়মনসিংহ। 

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, ময়মনসিংহ।

Leave Your Comments