প্রচণ্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে আওলাদ মৃধার পক্ষে থেকে শীতল শরবত বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

Date: মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
news-banner
একেই বলে মানবতা,এই তীব্র তাপদাহে রিকশা,অটোরিকশা চালক সহ পথচারীদের
তৃষ্ণা মেটাতে আসন্ন মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মৃধা গ্রুপের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো: আওলাদ মৃধার পক্ষে থেকে শীতল শরবত খাইয়ে দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

তীব্র দাবদাহে অতিষ্ঠ দেশবাসী। প্রচণ্ড গরমে রাজধানী ঢাকাসহ সারা দেশে হিট স্ট্রোকে মারা গেছেন বেশ কয়েকজন। এছাড়া ডায়রিয়া থেকে পানিশূন্যতার কারণেও মৃত্যুর খবর রয়েছে। এ সময় সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ । এদিকে আবহাওয়া অধিদপ্তরের জারি করা চতুর্থ দফা হিট অ্যালার্টের।চিকিৎসকরা বলছেন এরকম তীব্র গরমের সময় সতর্ক না থাকলে শারীরিক নানা সমস্যার পাশাপাশি হিট স্ট্রোকে মৃতের সংখ্যা বাড়তে পারে। 

মঙ্গলবার ৩০ এপ্রিল সকাল থেকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজার সংলগ্ন সিকদার মার্কেটের সামনে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ ও রশুনিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদারের নেতৃত্বে এ শরবত বিতরণ করা হয়।

এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ
ইকবাল হোসেন চোকদার জানান, ঢাকাবাসীসহ সমগ্র দেশবাসী এখন প্রচন্ড তাপদাহের মধ্যে অবস্থান করছেন। এমন সময় সাধারণ মানুষে পিপাসা মেটাতে আসন্ন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মৃধা গ্রুপের চেয়ারম্যান মো: আওলাদ মৃধার পক্ষে থেকে এমন উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মেহনতি মানুষদেরকে ভুলে গেলে চলবে না। তাই তাঁদের উদ্দেশ্যে মূলত এই উদ্যোগ নেয়া হয়েছে।গরমের তীব্রতা বেশি থাকলে সামনে আরও বেশ কিছু দিন এমন কর্মসূচী অব্যাহত থাকবে।

Leave Your Comments