স্বৈরশাসক যখন ক্ষমতায় থাকে তখন দেশে আইনের শাসন থাকে না গোলাম ফারুক খোকন

স্টাফ রিপোর্টার :

Date: রবিবার, জুন ৩০, ২০২৪
news-banner
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, স্বৈরশাসক যখন ক্ষমতায় থাকে তখন দেশে আইনের শাসন থাকে না। আজকে বাংলাদেশে আইনের শাসন বলতে নাই। যে দেশে প্রধান বিচারপতিতে বের করে দেওয়া, সাবেক আইজিপি দূর্নিতীগ্রস্থ প্রমাণিত ও সাবেক সেনাপ্রধাণ দুর্নীতিগ্রস্ত সেদেশে আইনের শাসন বলতে কিছুই নেই। 
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে শনিবার নয়াপল্টনে বিএনপি’র সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি ওই কথা বলেন। 
খোকন আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জাতীয়তাবাদী সৈনিকরা আন্দোলনের মাধ্যমে রাজপথে থেকে ও রাজপথে লড়ে গনতন্ত্র উদ্ধারের মাধ্যমে মুক্ত করতে হবে। আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ঐক্যবদ্ধ আছি। সব ধরণের আন্দোলনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভূমিকা ছিলো ও ভবিষৎতে থাকবে। আমরা আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো ইনশাল্লাহ। 
সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সমাবেশ পরিচালনা করেন প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।
রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গত বুধবার সারাদেশে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
কর্মসূচির অংশ হিসেবে শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘোষণা অনুযায়ী, আগামী ১ জুলাই বাংলাদেশের সব মহানগরে এবং ৩ জুলাই সব জেলা সদরে সমাবেশ করবে বিএনপি।

Leave Your Comments