গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন সেই জসিম

আবু সাইদ,রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

Date: সোমবার, জুলাই ০১, ২০২৪
news-banner
 গণমাধ্যম ভাইরাল হওয়া সেই বিসাল আহমদ জসিম রৌমারী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযােগিতা হিসেবে ৫ হাজার টাকা পেলেন। গতকাল রবিবার উপজলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে ফােন পান জসিম। আজ সােমবার দুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় আসেন জসিম। পরে আর্থিক সহযােগিতা হিসেবে ৫হাজার টাকার একটি খাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান নিজেই বিসাল আহমদ জসিমের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট মাে.আছিফ উদ্দীন মিয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুক্তার হােসেন, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মাে. রজব আলী, সাংবাদিক সাখাওয়াত হাসন সাখা সহ প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান বলেন, ময়দা ও গাম দিয়ে ছবি আঁকেন জসিম সম্প্রতি বেসরকারি চ্যানল২৪ টেলিভিশন সংবাদটি প্রচার হওয়ায় নজর আসে পরে তাঁকে (জসিম) নগদ কিছু আর্থিক সহযােগিতা করা হয়েছে। তিনি আরও বলেন, পাশাপাশি সে যেন ভালাে কােন আর্ট প্রতিষ্ঠান ভর্তি হতে পারেন সে বিষয়ে রৌমারী উপজেলা প্রশাসন সার্বিক সহযাগিতা করবেন বলে তিনি জানান।
সম্প্রতি ব্যারিস্টার সায়দুল হক সুমন এমপি’র ছবি ময়দা ও গাম দিয় আঁকেন বিসাল আহমদ জসিম সই চিত্র ধারন করেন দেশের একটি বেসরকারি চ্যানল। ধারনকৃত চিত্রটি প্রায় কাটি মানুষ দেখেছেন। তারপর বিভিন গণমাধ্যম ছুটে আসছেন সেই জসিমের কাছে। জসিম এসএসসি পাশ করার পর আর্থিকভাবে স্বচল না হওয়ায় আর লেখাপড়া করেননি। তাই সে তাঁর বাবার সঙ্গে ছ’মিল শ্রমিক হিসেবে কাজ করেন।

Leave Your Comments