সোনারগাঁওয়ে চুরি যাওয়া গহনাকে কেন্দ্র করে ধর্ষণ চেষ্টা মামলা

সোনারগাঁ প্রতিনিধি:

Date: রবিবার, জুন ৩০, ২০২৪
news-banner
 নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে চেঙ্গাইল বড় ভিটা এলাকার চুরি যাওয়া গহনা চাওয়া কে কেন্দ্র করে একই গ্রামের মৃত আ: রাজ্জাক মিয়ার ছেলে আনোয়ার হোসেন কে ধর্ষণ চেষ্টা মিথ্যা মামলা দেওয়ার অভিযোগ করেন আনোয়ারের স্বজন ও এলাকাবাসী।

আজ ২৯ই জুন শনিবার বিকেলে বড়ভিটা গ্রামের এলাকাবাসী ও পরিবার এই মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ করেন। এলাকাবাসী জানান ওই নারি আনোয়ার হোসেনের উকিল মেয়ে তিনি দির্ঘদিন যাবত আনোয়ারের বাড়িতে কাজ করতেন গত ১০ই জুন আনোয়ারের বাড়ি হইতে ২ভরি গহনা চুরি হয়। আর তার পর থেকে আনোয়ারের উকিল মেয়ে কাজে আসেনা তাকে সন্ধেহ করা হলে তারপর তাকে এলাকাবাসী জিজ্ঞাসা করেন সে গহনা চুরির বিষয় শিকার করে ফেরত দেওয়ার কথা জানান তারপর হইতে গহনার জন্য চাপ সৃষ্টি করলে তিনি তালবাহানা শুরু করেন। এবং ধর্ষণ চেষ্টা মিথ্যা মামলা দায়ের করেন।

 এলাকাবাসী আরো জানান আনোয়ার হোসেন এলাকার একজন সন্মানিত মানুষ তিনি কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দুই বারের অভিভাবক সদস্য ছিলেন। আমরা এলাকাবাসী প্রসানের কাছে সুষ্ঠ তদন্তের দাবি জানাই। 

এই বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান বলেন" আনোয়ার হোসেনের উকিল মেয়ে এই ঘটনায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়েরের পর আসামী গ্রেপ্তার করে শুক্রবার দূপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave Your Comments