সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ এম এ বারী সাথে সৌজন্য সাক্ষাৎ করেন পিরোজপুর যুবদলের নেতৃবৃন্দগন

মাজেদ ভুঁইয়া,সোনারগাঁঃ

Date: মঙ্গলবার, সেপ্টেম্বর ১০, ২০২৪
news-banner
গত ৫ আগষ্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর সারা দেশে বিচ্ছিন্নভাবে ভাংচুর এবং হামলার ঘটনা ঘটলেও আমাদের সোনারগাঁয়ে তেমন কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে খাইরুল ইসলাম সজীবের নেতৃত্বে সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা মানুষের জানমাল রক্ষার্থে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছে।

৯ই সেপ্টেম্বর সোমবার সন্ধার সময় নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ এম এ বারী’র সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ টিটু হোসেন, ও সাবেক ছাত্রদলের সহ-সভাপতি সোনারগাঁ থানা যুবদলের নেতা শাহাদাৎ হোসেন।

এসময় মোঃ টিটু হোসেন বলেন, বিএনপির নির্বাহী সদস্য ও থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমানে জেলা যুবদলের সিঃ যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম সজীবের নেতৃত্বে আগামী দিনে এই সোনারগাঁয়ের মাটি থেকে সন্ত্রাস মাদক, চাঁদাবাজ ও দখলদার মুক্ত করবো ইনশাআল্লাহ। ছাত্র জনতার এই বাংলাদেশে রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করতে থানা পুলিশের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় সোনারগাঁ থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ সোনারগাঁ বিএনপির নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণকে উদ্দেশ্য করে বলেন, সোনারগাঁয়ের মানুষ প্রমাণ করেছে তারা অত্যন্ত সভ্য ও সুশিক্ষিত। তিনি বলেন, আমার জীবনে এই প্রথম কোন থানায় নতুন জয়েন্ট করে এতো মানুষের শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। আগামী দিনে সকলের সহযোগীতায় একটি সুন্দর সোনারগাঁ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন, ওসি এম এ বারী।

 এ সময়, সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন,
 সাবেক ছাত্রদলের সহ-সভাপতি ও সোনারগাঁ থানা যুবদল নেতা মোঃ শাহাদাৎ হোসেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ টিটু হোসেন, আরাফাত রহমান স্মৃতি সংসদ, নারায়ণগঞ্জ জেলা যুগ্ম আহ্বায়ক মোঃ মোতালেব, মোঃ নুরুজ্জামান আরাফাত রহমান স্মৃতি সংসদ কমিটির সদস্য, মোঃ আনোয়ার আরাফাত রহমান স্মৃতি সংসদ কমিটির সদস্য, মোঃ বাদল হোসেন যুগ্ম আহ্বায়ক পিরোজপুর ইউনিয়ন যুবদল , মোঃ জাকির হোসেন সভাপতি ১ নং ওয়ার্ড পিরোজপুর ইউনিয়ন যুবদল, মোঃ মোর্শুেদ আলম যুবদল নেতা, মোঃ শহিদুল্লাহ ২ নং ওয়ার্ড যুবদল পিরোজপুর ইউনিয়ন।

Leave Your Comments