ফুলবাড়ীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ গ্রেফতার দুই

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

Date: সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪
news-banner
দিনাজপুরের ফুলবাড়ীতে অভিনব কায়দায় বালু ভর্তি ট্রাক্টরে করে বালুর মধ্যে কৌশলে লুকিয়ে পাচারের সময় ৩০০ বোতল ফেন্সিডিলসহ দুইজন চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব।
গতকাল রোববার সন্ধা ৭টায় দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার বারোকোনা নামক স্থানে অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার আলাদিপুর ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের এসাহাক আলীর ছেলে আশরাফুল আলম (২৯), এলুয়াড়ী ইউনিয়নের ঊষাহার গ্রামের তসলিম উদ্দিনের ছেলে তুহিন (২৭)।
আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) র‌্যাব এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারি পুলিশ সুপার সালমান নূর আলম সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী পৌর এলাকার বারকোনা গ্রামস্থ দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাক্টর যোগে বিরামপুর অভিমুখে যাওয়ার সময় ঘটনাস্থলে চেক পোষ্টের মাধ্যমে বালু ভর্তি ট্রাক্টরটি আটক করে তল্লাশি চালায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি আভিযানিক দল । এসময় বালুর মধ্যে কৌশলে লুকানো অবস্থায় ৩০০ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত দুইজনকে হাতেনাতে গ্রেফতার করে এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ট্রাক্টরটি জব্দ করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত মাদক কারবারীরা দীর্ঘদিন যাবৎ পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা থেকে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে কৌশলে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছিল।
ফুলবাড়ী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি আভিযানিক দল মাদকসহ দুইজনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছ।

Leave Your Comments