মধুপুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

নাজিবুল বাশার, টাঙ্গাইল জেলা সংবাদদাতা:

Date: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
news-banner
গ্রাহকদের মাঝে আস্থা ফিরিয়ে আনার জন্য গ্রাহক সেবা মাস উদযাপন করছে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ইসলামী ব্যাংক মধুপুর শাখার উদ্যোগে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
ইসলামী ব্যাংক মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন শাখা ব্যবস্থাপক মোঃ খাইরুল ইসলাম। 
এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ জোনাল ম্যানেজার আব্দুল কাদের সরদার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মধুপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ মোন্তাজ আলী, রাধানগর মাদ্রাসার অধ্যক্ষ আলী আকবর, ঘাটাইলের রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হোসনি মোবারক বাবুল, টাঙ্গাইল জেলা জামায়াতের কর্ম পরিষদ সদস্য বোরহানুল ইসলাম, ব্যাংকের ম্যানেজার (অপারেশন) আব্দুল আলিম প্রমুখ।
প্রধান অতিথি এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল কাদের সরদার বলেন, একটি জাতিকে ধ্বংস করতে হলে শিক্ষাকে ধ্বংস করে দিতে হয়। তারপর ধ্বংস করতে হয় অর্থনৈতিক ব্যবস্থাপনা। বিগত সরকারের সময় সেই কাজগুলোই করা হয়েছে। তাদের জন্য গ্রাহকদের মাঝে বিনিয়োগ করতে পারিনি। গ্রাহক সেবা দিতে পারেনি। গ্রাহকদের নির্যাতন করা হয়েছে। তাদের পালিয়ে থাকতে হয়েছে। এমন পরিস্থিতিতে অনেকে ঋণ খেলাপি হয়েছে। ৫ আগস্ট সরকার পতনের পর থেকে গ্রাহকদের রাস্তা পুনরুদ্ধারের জন্য কাজ করছি। এখন গ্রাহক সেবা পুরোদমে চলবে ইনশাল্লাহ। 
বিগত সরকার অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে ফেলেছে। তারা ১১ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। মানুষের পাশে দাঁড়াতে দেয়নি। মানুষের পাশে দাঁড়াতে দেয়নি। সব কিছু রাষ্ট্রযন্ত্র নিয়ে নিয়েছে। সাধারণ মানুষদেরকে বঞ্চিত করা হয়েছে। 

তারপরও বর্তমান সরকার ঘুরে দাড়ানোর চেষ্টা চালাচ্ছে। সকলকে সম্মিলিতভাবে এই কাজে সহযোগিতা করতে হবে।

Leave Your Comments