পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদার বিদায় সংবর্ধনা ও বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ্ আল মামুন,পঞ্চগড় প্রতিনিধি:

Date: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
news-banner
আজ ১৯ই সেপ্টেম্বর ২০২৪ ইং রোজ বৃহস্পতিবার দুপুর ১২.৩০ ঘটিকায় পঞ্চগড় পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশ, পঞ্চগড় কর্তৃক আয়োজিত পঞ্চগড় পুলিশ সুপার  জনাব এস, এম, সিরাজুল হুদা পিপিএম-বার মহোদয়ের বদলিজনিত বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা ও বিশেষ কল্যাণ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি শুরু হয় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে ।

পরবর্তীতে বিভিন্ন ইউনিটের পুলিশ ও সিভিল সদস্যগণ স্মৃতিচারণ মূলক বক্তব্য প্রদান করেন।

স্মৃতিচারণ মূলক বক্তব্য শেষে পুলিশ সুপার মহোদয়কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 পরিশেষে পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকলের উদ্দেশ্যে বিদায়ী বক্তব্যে সকলের সুস্বাস্থ্য ও সুন্দর জীবন কামনা করেন  এবং পঞ্চগড় জেলাবাসীর প্রত্যেকের ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ হয়ে একটি উন্নত এবং সারা বাংলাদেশের মধ্যে একটি শ্রেষ্ঠ জেলায় রূপান্তরিত হওয়ার জন্য ভূমিকা রাখা ও সকলের প্রশান্তিময় পারিবারিক জীবনের জন্য শুভকামনা জ্ঞাপন করে  অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

উক্ত বিদায় সংবর্ধনা ও বিশেষ কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব এস. এম. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার  জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার  জনাব আমিরুল্লা, সহকারী পুলিশ সুপার জনাব মোছাঃ রুনা লায়লা, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল  জনাব মোঃ আসাদুজ্জামান প্রমুক সহ ডিআইও-১, অফিসার ইনচার্জ,  জেলা গোয়েন্দা শাখা, কোর্ট ইন্সপেক্টর, সকল থানার অফিসার ইনচার্জসহ জেলা পুলিশের সকল ইউনিটের বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ।

Leave Your Comments