মুন্সীগঞ্জের সিরাজদিখানে পিস্তলসহ ২ ডাকাত আটক

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

Date: বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪
news-banner
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ডাকাতি করে পালানোর সময় ১ টি পিস্তলসহ ২ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

এসময় ডাকাতির একলাখ টাকা ও একটি মোটরসাইকেল ও একটি রিভালভার উদ্ধার করা হয়।পুলিশ জানায়,উপজেলার মালখানগর ইউনিয়নের তিনজন ফল ব্যবসায়ী  সিএনজি যোগে ঢাকা বাদামতলী যাওয়ার পথে মালখানগর ইউনিয়নের কাজীরবাগ এলাকায় ডাকাতরা একটি মোটরসাইকেল যোগে তাদের গতিরোধ করে মোট ২লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। ব্যবসায়ীদের ডাক চিৎকারে এলাকার লোকজন ছুট এসে  দুই ডাকাতকে আটক করে গণধোলাই দেয় অপর একজন ডাকাত পালিয়ে যায়।

বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ইছাপুরা -মুন্সীগঞ্জ সড়কের মালখানগর ইউনিয়নের কাজীরবাগ বনখোলা ব্রীজের সামনে।ডাকাতরা হলো- জেলার বজ্রযোগীনি ইউনিয়নের গুহপাড়া গ্রামের সুরুজ শেখের ছেলে তপু ইসলাম(৩২) ও সিপাহীপাড়া বল্লালবাড়ি এলাকার মৃত সানাউল্লাহ বেপারীর ছেলে সামসুজ্জামান ছনেট (৩৮)।

খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ডাকাতদের উদ্ধার কর এবং তাদের দেহ তল্লাশি চালিয়ে একটি রিভলভার,ডাকাতির এক লক্ষাধিক টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে এবং ডাকাতদের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আবু সাঈদ জানান,ব্যবসায়ীদের ডাক চিৎকার আমরা এলাবাসী চারিদিকে ঘেড়াও করে পিস্তলসহ ২ ডাকাতকে আটকাই।ভুক্তভোগী ফল ব্যবসায়ী আনোয়ার হোসেন জানান তার ১ লাখ ৬৫ হাজার টাকা,রিক্তার কাজীর ৫০ হাজার টাকা ও খোকন কাজীর ৫ হাজার টাকাসহ মোট ২ লাখ ২০ হাজার টাকা,পিস্তলের ভয় দেখিয়ে মারধর করে নিয়ে যায়।

এবিষয়ে বৃহস্পতিবার দুপুর দুইটায় থানায় প্রেস ব্রিফিং করে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলাম সুমন জানান,আটককৃত  ডাকাতদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলার রয়েছে,তাদের কাছ থেকে নর্থ আমেরিকান লিখা একটি রিভালভার,ডাকাতির লক্ষাদিক টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলার  প্রস্তুতি চলছে।

Leave Your Comments