সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান:

Date: বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪
news-banner
আসন্ন দাকোপে লাউডোব ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কর্মবীর একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান ও মসজিদ, মন্দির ও খৃষ্টানদের কবর স্হানের প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান বর্তমান খুলনা জেলা পরিষদ সদস্য সরোজিত কুমার রায়। 
আজ ২৭ জুন বৃহস্পতিবার বিকাল ৪ টারদিকে বাজুয়া খেয়াঘাট থেকে সমর্থকের শ্লোগানে মুখরিত হয়ে উঠে। শক্তির জানান দিয়ে,বিরোধী শিবিরে প্রতিদ্বন্দীতাপূর্ণ নির্বাচনের আভাস দিয়ে, লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা সরোজিত কুমার রায়কে নির্বাচিত করার আহবান জানান, লাউডোব বাসীকে।এ সময় প্রার্থী সরোজিত কুমার রায় ,বলেন, আসছে লাউডোব ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা আমাকে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। লাউডোব ইউনিয়নকে একটি আধুনিক,উন্নত,মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন। 
লাউডোব ইউনিয়ন সহ দাকোপের আওয়ামী রাজনীতির কর্নধর,সুখে দুঃখে লাউডোব বাসীর সাথে থেকেছেন,তৃণমূল থেকে উঠে আসা এই নেতা,লাউডোব ইউনিয়নের উন্নয়ন ও মানবিক কাজে বিশেষ ভূমিকা পালন করেন। তাই জনগন তাকে বিমূখ করবে না,এমনটি বলছেন সমর্থকেরা।

Leave Your Comments