রায়পুরে চোরাইকৃত মোটরসাইকেল সহ ৫ চোর আটক

পীরজাদা মাসুদ হোসেন, রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

Date: বুধবার, জুলাই ০৩, ২০২৪
news-banner
লক্ষ্মীপুর জেলার রায়পুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোর চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ১ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।  

লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে, আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, সহকারী পুলিশ সুপার, রায়পুর সার্কেলের সার্বিক দিক- নির্দেশনায় রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিন ফারুক মজুমদার এর নেতৃত্বে ০২ জুলাই এসআই মোঃ হায়াত উল্লাহ, এসআই মোঃ আবু হানিফ (৩), সঙ্গীয় এএসআই জাহেদুল ইসলাম ও কং ৪৪৫ মোঃ শরীফ হোসেনসহ রায়পুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোর চক্রের সদস্য ১। মোঃ সোহেল (৩০) ও তার অপর সহযোগী ২। আনোয়ার (৩৫), ৩। আনোয়ার হোসেন প্রকাশ শামিম (২২) কে গ্রেফতার করেন। তাদের বাড়ি রায়পুর ৭ নং বামনী ইউনিয়নে। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ কালে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কচুয়া থানা পুলিশের সহায়তায় কচুয়া থানাধীন বিতারা ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ৪। মোঃ জুয়েল (২৪) এবং ৫। মোঃ শামসুল হক (৩৫) দ্বয়কে গ্রেফতার করা হয় এবং আসামী মোঃ শামসুল হকের হেফাজত হইতে একটি লাল রংয়ের ১৫০ সিসি বাজাজ পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রায়পুর থানার অফিসার ইনচার্জ ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ২০২৩ সালের একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্তকালে রায়পুরের ৩ জন চোরকে গ্রেফতার করি, তাদের তথ্যের ভিত্তিতে বাকী দুজন চোরকে কচুয়া থানা থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ আটক করি। উক্ত আসামীগণকে বিধি মোতাবেক চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। চোরাই মোটরসাইকেলটির মালিক রায়পুর থানার দেবীপুর সাকিনের সবুজ হোসেন। গত ২৪ জুন তার মোটরসাইকেলটি চুরি হয়। মোটরসাইকেল চোরদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Leave Your Comments